ভুলতে দেবো না তোমায়
- নাসিমা খান ১৭-০৫-২০২৪

ভুলতে দেবো না তোমায়
-------------------নাসিমা খান ।
যে মন্ত্রেই তুমি বিচ্ছেদের তাবিজ পরো গলে
এই পবিত্র প্রেমের কসম লিখলাম বুকের খাচায়
ভুলতে দেবো না তোমায় ।
আকাশের বুক থেকে ছিনিয়ে এনে নক্ষত্র রাজী
লুটাবো তোমার পায়
ভুলতে দেবো না তোমায় ।
বজ্রপাতের হুংকার মাড়াবো নির্বিধায়
তুলে নেবো জ্বলন্ত অগ্নি ফলক বুকের মণিকোঠায়
তবু ভুলতে দেবো না তোমায় ।
নির্ভয়ে পাড়ি দেবো উন্মত্ত সাগর
দু'হাতে সরাব বিক্ষিপ্ত ঢেউ
অতুলান্ত ভার সয়ে যাবে হৃদয়
তবু ভুলতে দেবো না তোমায় ।
যদিও ফুরাবে কাল,
নদীর বুকে আনবো যুবতী জোয়ার
ধোয়াবো ও চরণ খেয়ালী স্রোতের ন্যয়
তবু ভুলতে দেবো না তোমায় ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০৭:৫২ মিঃ

nice @@